jagannathpurpotrika-latest news

আজ, , ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :
«» ৩০ বছরের মধ্যে গড় আয়ুর সাথে বাড়বে রক্তচাপ «» আজকের প্রজন্ম এগিয়ে গেলে দেশ আরও উন্নতি হবে- এম এ মান্নান এমপি «» জগন্নাথপুরে অস্ত্র ও ডাকাতিসহ একাধিক মামলার আসামি গ্রেফতার «» দক্ষিণ সুরমা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভা ও দায়িত্ব গ্রহণ সম্পন্ন «» স্কুলের টয়লেটে শিক্ষার্থীর শ্বাসরুদ্ধকর ৬ ঘণ্টা! «» জগন্নাথপুরে আসামি গ্রেফতার «» ডিবি কার্যালয়ে মামুনুল হক «» সাতগাঁও বাজারে নির্বাচনী সভায় দিলীপ বর্মন : সন্ত্রাসমুক্ত সম্প্রীতিময় বিশ্বম্ভরপুর গঠনে ঘোড়া মার্কায় ভোট দিন «» শান্তিগঞ্জে উপজেলা চেয়ারম্যান পদে সাদাত মান্নান অভিকে সমর্থন দিয়ে সরে দাঁড়ালেন সিরাজুর রহমান সিরাজ «» লন্ডন প্রবাসী বাংলাদেশিদের জন্য যে দুঃসংবাদ



বাড়ি ফিরলেই বিয়ে, ‘হিট স্ট্রোকে’ কেড়ে নিল প্রাণ

ডেস্ক রিপোর্ট :: ধান কাটতে গিয়ে তীব্র তাপদাহে ‘হিট স্ট্রোকে’ আশিক ইসলাম (২৪) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। শুক্রবার বিকাল সাড়ে ৫টার দিকে নাটোরের সিংড়া উপজেলার খরখরি গ্রামে একটি ধান খেতে এ ঘটনা ঘটে। আশিক ইসলাম বাঘা উপজেলার বলরামপুর গ্রামের আশরাফ আলীর ছেলে।

জানা গেছে, শুক্রবার সকালে কয়েকজন শ্রমিক এক সঙ্গে বাড়ি থেকে ধান কাটতে সিংড়া উপজেলার খবখরি গ্রামে যান। বিকালে ধান কাটা শেষে আঁটি মাথায় করে মালিকের বাড়িতে নিচ্ছিলেন তারা। তীব্র তাপদাহে ‘হিট স্ট্রোক’ করে আশিক মাটিতে পড়ে ঘটনাস্থলেই মারা যান।

আজ শনিবার সকাল ৯টার দিকে নিজ গ্রামে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।

 

আশিকের বাবা আশরাফ আলী বলেন, ধান কেটে বাড়ি আসলে তার বিয়ে দেব। কনে দেখা হয়েছে। উভয় পরিবার বসে দিন ঠিক করে বিয়ে সম্পূর্ণ করা হবে। কিন্তু ছেলের ভাগ্যে আর বিয়ে হলো না।

 

পাকুড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেরাজুল ইসলাম বলেন, তীব্র তাপদাহে ‘হিট স্ট্রোকে’ আশিক ইসলামের মৃত্যু হয়েছে। তাকে সকালে দাফন করা হয়েছে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ